পবিত্র ঈদ উল- আযহা উপলক্ষে সকল শুভাকাঙ্খী- শুভানুধ্যায়ি, সকল মিডিয়া, সাংবাদিক সহ সর্বস্তরের মুসলিম সকলকে পবিত্র ঈদ উল- আযহার শুভেচ্ছা জানিয়েছেন, সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম (শহিদ) সাংবাদিক মোঃ শহিদুল ইসলাম (শহিদ)এক শুভেচ্ছা বার্তায় বলেন, বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের মধ্যে এবারের ঈদ উল- আযহা অনুষ্ঠিত হতে যাচ্ছে ।

তাই‌ মহামারী করোনায় এই কঠোর লকডাউন শিথিল করা হলেও আমরা সবাই নিজ- নিজ স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক পরে ঈদগাহে ঈদ জামায়াতে নামাজ আদায় করব, নামাজ শেষে আমরা ঐতিহ্যের সেই কুলাকুলি থেকে বিরত থাকব। পবিত্র ঈদ উল- আযহা ইসলামের ইতিহাসে ত্যাগের যে দৃষ্টান্ত স্থাপন করেছে, সেই ত্যাগ সকলের হৃদয়ে ধারন করে সমস্ত লোভ- লালসা থেকে নিজেদের মুক্ত করে আমাদের জীবন যাপন করতে হবে। তাহলেই ঈদ উল- আযহার মূল লক্ষ অর্জিত হবে।

আগামীতে আরো কঠিন পরিস্থিতি মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে আমাদের ঈদ উল- আযহা উদ্বযাপন করতে হতে পারে বলে আশঙ্কা। তিনি শুভেচ্ছা বার্তায় দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। এবং পবিত্র ঈদ উল- আযহার শিক্ষাকে হৃদয়ে ধারণ করে, সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

সমগ্র দেশ ও জাতির সুখ- শান্তি, সমৃদ্ধি ও করোনা মুক্তির জন্য মহান আল্লাহ তা’ আলার রহমত কামনা করে বলেন আসুন আমরা সকলকে মিলে মিশে মহান সৃষ্টিকর্তার কাছে ক্ষমা প্রার্থনা করি।

আপনার মতামত দিন