কামাল উদ্দিন টগর, নওগাঁ জেলা প্রতিনিধিঃ-

নওগাঁ জেলায় শুক্রবার সকাল আট টা থেকে শনিবার সকাল আট টা পযর্ন্ত চব্বিশ ঘন্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আর ও এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তি সাপাহার উপজেলার করমজাবাড়ি গ্রামের বাসিন্দা। এ নিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা হরো একশত বাইশ জন।

ডেপুটি সিভিল সাজন ডাক্তার মঞ্জুর এ মোর্শেদ জানিয়েছেন রাজশাহী মেডিক্যাল কলেজ সিসিআর ল্যাব এবংনওগাঁ জেলা সদরের দুই শত পঙ্চাশ শয্যা বিশিষ্ট হাসপাতালে এ্যান্টিজেন প্রক্রিয়ায় এই চব্বিশ ঘন্টায় এক শত চৌষট্টি জনের নমুনা পরীক্ষা করে নতুন করে চব্বিশ ব্যক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তের হার চৌদ্দ দশমিক চৌষট্টি শতাংশ।

উপজেলা ভিত্তিক আক্রান্তের পরিমান হচ্ছে সদর উপজেলায় আট জন,রাণীনগর উপজেলায় একজন, আত্রাই উপজেলায় দুইজন,মহদেবপুর উপজেলায় এক জন, বদলগাছী উপজেলায় একজন,ধামইরহাট উপজেলায় আট জন, এবং সাপাহার উপজেরায় তিন জন। জেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত ব্যক্তির সংখ্যা হলো পাঁচ হাজার পাঁচ শত উনিশ জন। এসময় সুস্থ্য হয়েছেন উন চল্লিশ জন এবং এ পযন্ত মোট সুস্থ্য হয়েছেন চার হাজার পাঁচ মত চুয়াল্লিশ জন।

সুস্থ্যতা বিবেচনায় জেলায় বর্তমান করোনা আক্রান্ত ব্যক্তি রয়েছেন নয় শত পুঁচাত্তর জন। আক্রান্তদের মধ্যে বিভিন্ন হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন বাহান্ন জন। বাঁকীরা স্ব- স্ব বাড়িতে অবস্থান করে চিকিৎসকের পরার্মশ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহন করেছেন। এই চব্বিশ ঘন্টায় কোয়ারেনটাইনে নেয়া হয়েছে পনর ব্যক্তিকে এবং কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে একানব্বই ব্যক্তিকে।

বর্তমানে প্রাতিষ্ঠানিক চৌষট্টি জনসহ মোট কোয়ারেনটাইনে রয়েছেন তিন হাজার পাঁচ শত চার জন#

আপনার মতামত দিন