নিজস্ব প্রতিবেদকঃ

ময়মনসিংহের ভালুকা উপজেলার মাষ্টারবাড়ি এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী সবুজ মিয়াকে আটক করেছে ভালুকা মডেল থানা পুলিশ। রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাষ্টারবাড়ি এমবিসি মোড় এলাকায় নিজ বাসা থেকে ইয়াবা ও গাঁজা বিক্রিরত অবস্থায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানান পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়,মৃত আব্দুস সামাদের ছেলে মোঃ সবুজ মিয়া মাষ্টারবাড়ি এমবিসি মোড় এলাকায় দীর্ঘদিন যাবৎ মাদকের ব্যবসা চালিয়ে যাচ্ছে।মাদক ব্যবসায়ীর তালিকায় পুলিশের ফাইলে তার নাম রয়েছে।এর আগেও তাকে পুলিশ গ্রেফতার করেছে কিন্তু ছাড়া পেয়ে আবার ও এ ব্যবসা চালিয়ে যাচ্ছে।

এতে করে সবুজের থেকে মাদক কিনে সেবন করে এলাকার যুবক থেকে বৃদ্ধ পর্যন্ত মাদকাসক্ত হয়ে পরছে।আর মাদক ব্যবসায়ী সবুজ রাতারাতি আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে উঠেছে।মাদকসেবীদের দ্বারা এই এলাকায় সংঘটিত হচ্ছে বিভিন্ন ধরনের অপরাধ। এসব বিষয় নিয়ে যেন কারো কোন মাথা ব্যথা নেই।

রবিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসানের নির্দেশনার এস আই আতাউর, এএসআই সাইফুল ও এএসআই আতিক অভিযান চালিয়ে নিজ বাসা থেকে ইয়াবা ও গাঁজাসহ সবুজকে গ্রেফতার করেছে।এতে এলাকাবাসী সস্তি ফিরে পেয়েছে।

আপনার মতামত দিন