মোঃ শহিদুল ইসলাম ( শহিদ) বিভাগীয় ব্যুরো প্রধান চট্টগ্রামঃ ” মানবিক বাংলাদেশ ২০২১” এর সভাপতি আলহাজ্ব মোঃ শফি ও সাধারণ সম্পাদক হিসেবে মোহাম্মদ সাইফুর রহমান সাইফুল কে সর্বসম্মতিক্রমে নির্বাচিত করে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হলো ৪ জুন ২০২১ “মানবিক বাংলাদেশ ২০২১” মানবতার এই সংস্থায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ একত্রিত হয়ে সামাজিক দায়বদ্ধতা হতে অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর জন্য সর্বোপরি মানুষের দুঃখ কষ্টে নিজেদেরকে উজাড় করে দেয়ার এক মহৎ কাজে আত্মনিয়োগ করেছেন।

ইতিপূর্বে সংস্থাটির প্রতিটি সদস্যই আলাদা আলাদাভাবে বিভিন্ন সামাজিক কাজে অংশগ্রহণ করলেও বর্তমানে তারা নিজেদের একটি সংস্থা সামাজিক ও মানবিক দায়বদ্ধতা হতে দাঁড় করানোর সিদ্ধান্তে একমত হয়েছেন আজ চট্টগ্রাম বড় মিয়া মসজিদ সংলগ্ন সরকারি বাকুলিয়া স্কুলের রোডে অবস্থিত কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ শফির নিজস্ব ভবনস্থ “মানবিক বাংলাদেশ ২০২১” এর কার্যালয় হতে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে যারা দায়িত্ব পেয়েছেন তাদের নাম গুলো হল- স্থায়ী উপদেষ্টা (১) মোঃ ফয়সাল শরীফ। চেয়ারম্যান রওশন.অর্গানাইজেশান। (২) প্রকৌশলী জ্যোতির্ময় ধর স্থায়ী উপদেষ্টা। (৩) সভাপতি- আলহাজ্ব মোঃ শফি (বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ) (৪)সিনিয়র সহসভাপতি মোঃ জাহাঙ্গীর আলম পাটোয়ারী ( আয়কর আইনজীবি) (৫) সহ সভাপতি- সাংবাদিক কামরুল হুদা।

(৬) সাধারণ সম্পাদক – সাংবাদিক মোহাম্মদ সাইফুর রহমান (সাইফুল) (৭)যুগ্নসাধারণ সম্পাদক-তারিকুল ইসলাম (পরিচালক-এন.জে.পে ইঃ লিঃ) (৮) সহ সাধারণ সম্পাদক-মোঃ জাকির হোসেন(পরিচালক-এন.জে.পে ইঃ লিঃ)(৯)সাংগঠনিক পদবী ৩টিঃ-(ক) কনোজ কুমার শীল,(খ) এস.এম. সামাদ,(গ) সাংবাদিক রাজীব চক্রবর্ত্তী।

(১০) দপ্তর সম্পাদক- মোঃ শফিকুর রহমান(১১)অর্থ বিষয়ক সম্পাদক- মোঃ আজগর হোসেন। (১২) সহ অর্থ বিষয়ক সম্পাদক- সফিউল বশর সাজু। (১৩) প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক- সাংবাদিক নজরুল ইসলাম।(১৪) যুগ্ম প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক- সাংবাদিক সমীর কান্তি দাশ। (১৫)

সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক- সাংবাদিক মোঃ শহীদুল ইসলাম (শহিদ) (১৬) শিক্ষা বিষয়ক সম্পাদক- ইঞ্জিনিয়ার ভূপেষ মজুমদার।(১৭) ক্রীড়া বিষয়ক সম্পাদক- মোঃ শাহজাহান।(১৮) ত্রাণ ও দুর্য়োগ বিষয়ক সম্পাদক- জামশেদ রানা।(১৯) সহ ত্রাণ ও দুর্য়োগ বিষয়ক সম্পাদক-মোঃ আবুল কালাম।(২০) শ্রম ও ধর্ম বিষয়ক সম্পাদক- মোঃ মহিবুল্লাহ।(২১) শ্রম ও সহ ধর্ম বিষয়ক সম্পাদক- মোঃ নাছির উদ্দীন। (২২) শ্রম ও সহ ধর্ম বিষয়ক সম্পাদক- মোঃ বেলাল হোসেন।

শীঘ্রই অন্যান্যদের নাম পদবী সহ ঘোষণা করা হবে।এ সময় বক্তারা তাদের সংক্ষিপ্ত বক্তব্যে আজীবন অসহায় মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

আপনার মতামত দিন